1. m.a.roufekhc1@gmail.com : alokitokha :
দুর্গম গন্ডাছড়া পাড়ায় ৫৪ বিজিবি অধিনায়কের শীতবস্ত্র ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান - আলোকিত খাগড়াছড়ি

দুর্গম গন্ডাছড়া পাড়ায় ৫৪ বিজিবি অধিনায়কের শীতবস্ত্র ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
নিজস্ব প্রতিনিধি:
বাঘাইহাট ব্যাটালিয়ন (৫৪ বিজিবি) জোনের আওতাধীন সাজেকের দুর্গম গন্ডাছড়াপাড়া বিওপি এলাকায় জোন অধিনায়ক কর্তৃক শীতবস্ত্র বিতরণ ও মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
বাঘাইহাট ব্যাটালিয়ন (৫৪ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ মাজহারুল ইসলাম সম্প্রতি গন্ডাছড়া বিওপি পরিদর্শনে গিয়ে স্থানীয় গরীব, অসহায় ও দুস্থ শীতার্ত মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ ও মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করেন। এসময় ৫৪ বিজিবির মেডিকেল অফিসার ক্যাপ্টেন আশরাফ, বিওপি অধিনায়কসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
বাঘাইহাট ৫৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ মাজহারুল ইসলাম বলেন, ‘গন্ডাছড়াপাড়া বিওপি খুবই দুর্গম একটি এলাকা। সেখানকার মানুষজন খুবই অসহায় এবং গরীব। আমরা আমাদের সীমান্ত সুরক্ষার পাশাপাশি অসহায় এ মানুষদের পাশে দাঁড়াতে চেষ্টা করি। সে লক্ষ্যেই তাদের মাঝে শীতবস্ত্র ও বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। আমরা সর্বদা অসহায়দের পাশে দাঁড়িয়েছি এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।’
উল্লেখ যে, গন্ডাছড়াপাড়া বাঘাইহাট ৫৪ বিজিবি জোন এলাকা থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে এবং সাজেক বিওপি থেকে ৩০ কিলোমিটার দূরে এক দুর্গম এলাকা। সেখানে একটি বিজিবি বিওপি ক্যাম্প রয়েছে। দুর্গম এ এলাকায় যেতে কোন সড়ক পথ নেই। হেলিকপ্টার সাপোর্ট ছাড়া দুর্গম এ এলাকায় পৌঁছানো খুবই কষ্টসাধ্য ব্যাপার। সেখানে পায়ে হেটে পৌঁছাতে ৩-৪ দিন সময় লেগে যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ